Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনোয়ার গার্লস কলেজে আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

ঢাকা সেনানিবাসের শহীদ বীর উত্তম লেফটেন্যান্ট আনোয়ার গার্লস কলেজের দু’দিন ব্যাপী আয়োজিত আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সোমবার সংশ্লিষ্ট কলেজের মাঠে সমাপ্ত হয়েছে।
আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সমাপনী দিবসের চূড়ান্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে কলেজের ছাত্রীদের পরিবেশিত মনোজ্ঞ কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেন সেনাবাহিনীর লজিস্টিকস এরিয়া কমান্ডার ও কলেজের প্রধান পৃষ্টপোষক মেজর জেনারেল মোঃ নজরুল ইসলাম। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে তার সহধমির্নী বেগম ডরোথী ইসলাম বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সর্বোচ্চ ২৩৩ পয়েন্ট পেয়ে রোকেয়া হাউস পরপর পাঁচবার চ্যাম্পিয়ন এবং ২১০ পয়েন্ট পেয়ে রাবেয়া বসরী হাউস রানার আপ হওয়ার যোগ্যতা লাভ করে। অপরদিকে কলেজ শাখায় মাশহুদা বিল জান্নাহ সাত পয়েন্ট পেয়ে ব্যক্তিগত চ্যাম্পিয়নের মর্যাদা লাভ করে।
অনুষ্ঠানে অন্যান্যের মাঝে সংশ্লিষ্ট কলেজের অধ্যক্ষ, সামরিক ও বেসামরিক উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, শিক্ষকবৃন্দ, অভিভাবকগণ ও কলেজের বিপুল সংখ্যক ছাত্রী উপস্থিত থেকে ক্রীড়া অনুষ্ঠান উপভোগ করেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনোয়ার গার্লস কলেজে ক্রীড়া প্রতিযোগিতা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ