Inqilab Logo

শুক্রবার , ২৪ মার্চ ২০২৩, ১০ চৈত্র ১৪২৯, ১ রমজান ১৪৪৪ হিজিরী

পঞ্চগড়ে জমি সংক্রান্ত জেরে সংঘর্ষ আহত ১০

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৪৫ পিএম

জমি সংক্রান্ত জেরে মারপিট দুই পক্ষের আহত হয়েছেন ১০ জন।মঙ্গলবার দুপুরে পঞ্চগড় সদর উপজেলার মাগুরা ইউনিয়নের কালেশ্বর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন,মোছা.রাশেদা (৬০) তার তিন মেয়ে নুর নেহার,শিরিন,বিলকিছ জেমি আক্তার (১৫)তার নাতনি এবং নুর জামাল (২১) নাতি। অপর পক্ষের ছমির উদ্দিন তার স্ত্রী হালানি এবং মেয়ে শারমিন আক্তার।
জানা যায়,মঙ্গলবার দুপুরে রাশেদা তার ভোগদখলীয় জমিতে মেয়ে ও নাতনি নিয়ে বাদাম রোপন করতে গেলে ছমির উদ্দিন তার লোকজন নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়।এতে গুরুতর আহত হয়ে হাসপাতালে সাত জন চিকিৎসাধীন রয়েছেন।
এর আগে গত ৪ ফেব্রুয়ারী রাতে জেমি আক্তার ও রাশেদাকে মারপিটের ঘটনায়, সদর থানায় ৬ ফেব্রুয়ারী জেমি আক্তার বাদী হয়ে অভিযোগ দায়ের করে।তাদের দাবী অভিযোগ করার কারনে আজকের এ এ ঘটনা।
মোছা.রাশেদা জানান,আমার ছেলে নাই নাতনি নিয়ে বসবাস করি।আমার ভোগদখলীয় জমিতে বাদাম রোপন করতে গেলে ছমির,আরফান আলী,হজুরুল, করিমসহ একাধিক ব্যক্তি আমাদের ওপর হামলা করে।
পঞ্চগড় সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দুলাল উদ্দিন জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ