Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

দিরাইয়ে ফের সংঘর্ষ আহত অর্ধশত

প্রকাশের সময় : ১ মে, ২০১৬, ১২:০০ এএম

দিরাই উপজেলা সংবাদদাতা ঃ গ্রামের সাবেক ও বর্তমান মেম্বারের আধিপত্য বিস্তারের জের ধরে আবারো দিরাইয়ে সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের মহিলাসহ অর্ধশত আহত হওয়ার খবর পাওয়া গেছে। গুরুতর আহত উভয়পক্ষের ১২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের ধলকুতুব গ্রামে। জানা যায়, শনিবার দুপুর সাড়ে ১২টায় গ্রামের দক্ষিণের ধান ক্ষেতে গ্রামের মশাররফ মিয়ার পাকা ধান কাটতে গেলে প্রতিপক্ষের লোকজন তাদের ওপর দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে আক্রমণ করে। সূত্র জানায়, গ্রামের বর্তমান মেম্বার তাজুল ইসলাম ও সাবেক মেম্বার সাজিদুর রহমানের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে দ্ব›দ্ব চলে আসছে। এর আগেও গত জানুয়ারিতে এক সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত হয়। এর জের ধরেই বেশ কিছুদিন থেকে সংঘর্ষ বাধার সম্ভাবনা চলে আসছে। বৈশাখের প্রথম থেকেই ধান কাটা নিয়ে একাধিকবার সংঘর্ষ বাধার আশঙ্কার মধ্যেই শনিবারের সংঘর্ষে উভয়পক্ষের মহিলাসহ অর্ধশত আহত হয়।
দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে পরিবেশ শান্ত করে, সামান্য ভাঙচুরের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিরাইয়ে ফের সংঘর্ষ আহত অর্ধশত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ