Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মোল্লাহাটে দ্রুত গতির ট্রাকের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত

বা‌গেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৩৩ পিএম

বাগেরহাটের মোল্লাহাটে বেপরোয়া গতিতে চালিত ট্রাকের ধাক্কায় গণেশ চন্দ্র পোদ্দার (৪৭) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) সকাল ১০ টার দিকে উপজেলার রাজপাট এলাকার খুলনা-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত গণেশ চন্দ্র পোদ্দার মোল্লাহাট উপ‌জেলার চাউলটুরি গ্রামের মৃত চিত্তরঞ্জন পোদ্দারের ছেলে। তিনি নাশুখালি স্যোসাল ওয়েলফেয়ার মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন।
মোল্লাহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মেহেদী হাসান জানান, গণেশ চন্দ্র পোদ্দার রাস্তা পারাপার হচ্ছিলেন। এমন সময় অজ্ঞাত একটি ট্রাক তাকে পেছন দিক থেকে ধাক্কা দিয়ে চলে যায়। গুরুতর হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক ট্রাক ও চালককে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ