Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

দিনাজপুরে স্বামী-স্ত্রী উল্লাপাড়ায় স্কুল শিক্ষক নিহত

প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দিনাজপুর ও সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পৃথক দুই সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী ও এক স্কুল শিক্ষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছেন আরো ১৬ জন।
দিনাজপুর অফিস জানায়, সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে স্বামী-স্ত্রী নিহত ও আহত হয়েছেন ১৬ জন। দিনাজপুর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ খালেকুজ্জামান পিপিএম জানান, শনিবার দুপুর ১২টার দিকে দিনাজপুর থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী বাবলু এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো-ব-১৪-৩৯০৪) লক্ষ্মীতলায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের চালক ও তার স্ত্রী বাসের চাকার নিচে ঢুকে যায়। এতে মোটরসাইকেলে থাকা স্বামী-স্ত্রী ঘটনাস্থলেই নিহত হন। নিহতরা হলেন জেলার চিরিরবন্দর উপজেলার বড়বাউল এলাকার মৃত অবিনাশ চন্দ্র রায়ের ছেলে দ্বিনেশ চন্দ্র রায় (৬৫) ও তার স্ত্রী শ্যামলতা রায় (৬০)। দ্বিনেশ চন্দ্র রায় স্থানীয় একটি বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। দূর্ঘটনার সময় বাসটি নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্ববর্তী একটি গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এই ঘটনায় মোটরসাইকেলের অপরযাত্রী শ্যামলতা রায়ের বোন মালতী রানী রায়সহ বাসের প্রায় ১৬ যাত্রী আহত হন।
আহত দবিরুল ইসলাম (৪২), জয়নাল (১৮), সোহেল (২০), হবিবর (৫০), নয়ন (১২), জুলেখা (২৮), করিম (৩২), দুলু মিয়া (৩০), সৈকত (২২), ফরহাদ হোসেন (৩৫), শাহিন (২৪), জুয়েল (২৫) ও হরিপদকে (২২) দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
উল্লাপাড়ায় স্কুল শিক্ষকের মৃত্যু
উল্লাপাড়া উপজেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় শনিবার সকালে বগুড়া-নড়রবাড়ী মহাসড়কের শ্যামলীপাড়া বাসস্ট্যান্ডে ট্রাকের ধাক্কায় এক স্কুল শিক্ষক মারা গেছেন। জানা গেছে, খাদুলী গ্রামের আফছার আলী ছেলে কোরবান আলী উপজেলা মোহনপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষক। তিনি স্কুলে যাওয়ার জন্য রাস্তার পাশে দাড়িয়ে ছিলেন। এসময় একটি ট্রাক তাকে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলই তিনি  মারা যান। এ ব্যাপারে উল্লাপাড়া থানায় একটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুরে স্বামী-স্ত্রী উল্লাপাড়ায় স্কুল শিক্ষক নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ