Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে দুই হাজার পিস ইয়াবাসহ দুই যুবক আটক

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ১২:৫৪ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে দুই হাজার পিস ইয়াবাসহ দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক হয়েছে। পুলিশ বাদী হয়ে আটক ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে রবিবার সকালে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করেছে।
পুলিশ সুত্রে জানা গেছে, শনিবার রাত ১০ টার দিকে ফুলবাড়ী থানা পুলিশের একটি চৌকস টিম উপজেলা সদর ইউনিয়নের চন্দ্রখানা মহিলা কলেজ এলাকা জনৈক সাইদুল ইসলামের বাড়ীর পাশের একটি সড়কে অভিযান চালিয়ে দুই হাজার পিস ইয়াবাসহ দুই যুবককে হাতেনাতে আটক করে। এ সময় দুই মাদক ব্যবসায়ীর কাজ থেকে চারটি মোবাইল জব্দ করে পুলিশ। পরে তাদেরকে ফুলবাড়ী থানায় নিয়ে আসা হয়। আটক দুই ইয়াবা ব্যবসায়ীরা হলেন, উপজেলার চন্দ্রখানা গ্রামের আইয়ুব আলীর ছেলে আদম আলী (২২) ও একই গ্রামের আব্দুল হাকিমের ছেলে হাসেন আলী (৩৫)।
এ প্রসঙ্গে কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক দুই ইয়াবা ব্যবসায়ীকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে। সেই জেলা জুড়ে মাদক নিমূল করতে আমাদের পুলিশ বাহিনী এই মাদক বিরোধ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ