Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাথরঘাটার এক হাজার তিন পিস ইয়াবাসহ গ্রেফতার

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৫৫ এএম

বরগুনার পাথরঘাটায় গাঁজা রুস্তম নামে পরিচিত জনৈক মাদক ব্যবসায়ী এক হাজার তিন পিস ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন। পাথরঘাটায় গাঁজা বিক্রি করতেন তিনি। গাঁজাসহ গ্রেফতার হয়েছেন মোট ছয়বার। প্রতিবারই মামলা হয়েছে তার নামে। খেটেছেন জেলও।‌ এ কারনে তিনি এলাকায় গাঁজা রুস্তুম হিসেবে পরিচিতি পান। এবার গাঁজা নয়; ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন সেই রুস্তুম।

বাংলাদেশ কোস্টগার্ড শনিবার ভোররাতে কুখ্যাত মাদক ব্যবসায়ী রুস্তমকে এক হাজার পিস ইয়াবাসহ বিষখালী নদীতে নৌকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে।

রুস্তুম পাথরঘাটা উপজেলার বড়ইতলা গ্রামের বাসিন্দা আহমেদ আলীর ছেলে। রুস্তুমের বিরুদ্ধে পাথরঘাটা থানায় ৯টি মাদকের মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এছাড়াও বছরখানেক আগে ১০ হাজার পিস ইয়াবা নিয়ে ঢাকা থেকে পাথরঘাটা আসার পথে ঝালকাঠিতে গ্রেফতার হন রুস্তুমের স্ত্রী মমতাজ বেগম।

এ বিষয়ে কোস্টগার্ড পাথরঘাটা স্টেশনের কমান্ডার লেঃ এইচ এম এম হারুন অর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিষখালী নদীতে সন্দেহভাজন একটি ট্রলার তল্লাশি করে কোস্টগার্ড। এসময় ওই ট্রলার থেকে এক হাজার তিন পিস ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ রুস্তুম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে কোস্টগার্ড। পরে তাকে ইয়াবা ও অস্ত্রসহ পাথরঘাটা থানায় হস্তান্তর করা হয়।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার বলেন, রুস্তুমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে হাজির করে পুলিশ। পরে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। এ নিয়ে রুস্তুমের বিরুদ্ধে মোট ১০টি মাদকের মামলা চলমান রয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ