Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামি চেতনা বোধ হারিয়ে ফেলায় দেশের এই দুরবস্থা -‌ হাসান সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:২৭ পিএম

বিএনপির কেন্দ্রীয় নেতা, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, দিন দিন আমরা ইসলামী চেতনা বোধ হারিয়ে ফেলছি।

ইসলামিক চেতনা বোধ হারিয়ে ফেলার কারনে দেশের আজ এই দুরবস্থা। আওয়ামী লীগ সরকার কে উদ্দেশ্য করে তিনি বলেন, যাদের কথায় ইবিএমে ভোট গ্রহণ করতে যাচ্ছেন তাদের দেশে কি ইবিএমএ ভোট হয়। ইভিএমে এদেশে কোন নির্বাচন হবে না ।
আপনাদের এই আশা এ দেশের জনগণ কোনদিন পূরণ হতে দিবে না। তিনি আরো বলেন, এখনো সময় আছে ক্ষমতা ছেড়ে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিন। তা না হলে আপনাদের এমন অবস্থা হবে যেটা দেশে ইতিহাস হয়ে থাকবে।

গাজীপুর মেট্রো সদর থানা শ্রমিক দলের উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্ম বার্ষিকী উপলক্ষে রবিবার দুপুরে গাজীপুর জেলা বিএনপির কার্যালয় চত্বরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

গাজীপুর মেট্রো সদর থানা শ্রমিক দলের আহ্বায়ক লিয়াকত আলীর সভাপতিত্বে
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন গাজীপুর মহানগর বিএনপির সদস্য আফজাল হোসেন কায়সার, মুগ্ম আহ্বায়ক রাকিব উদ্দিন সরকার পাপ্পু, সাবেক সহ-সভাপতি সৈয়দ আক্তরুজ্জামান, শাহানুর ইসলাম সরকার রনি ।
অনুষ্ঠানে গাজীপুর মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি কাজী মাহবুব উল হক গোলাপ, অধ্যাপক নজরুল ইসলাম, আহ্বায়ক সদস্য আকম মোফাজ্জল হোসেন, মোঃ জয়নাল আবেদীন তালুকদার,গাজীপুর মহানগর মহিলা দলের সভাপতি শিরিন চাকলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।
হাসান উদ্দিন সরকার আরো বলেন, বিএনপিকে ফেলে দেওয়া যাবে না কারণ বিএনপির সাথে রয়েছে বিসমিল্লাহির রাহমানির রহিম।

তিনি বলেন, মহান আল্লাহ পাক কোন জুলুমবাজ অত্যাচারীকে পছন্দ করেন না।
মহান আল্লাহ পাক নমরুদকে একটি ক্ষুদ্র মশা দিয়ে যদি পরাজিত করতে পারেন তাহলে এই জুলুমবাদ সরকারকেও মহান আল্লাহ পাক এক সময় পরাজিত করে মানুষের অধিকার ফিরিয়ে দিবে ইনশাল্লাহ।
প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালন করার আহ্বান জানিয়ে তিনি বলেন,
অন্যায় করলে আমাদেরকে গ্রেফতার করুন কিন্তু চোরের মত এভাবে পেটাবেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসান সরকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ