Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্নীতি করোনার চেয়েও ভয়াবহ - হাসান সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ১:০৮ পিএম

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, দুর্নীতি দেশের সব জায়গায় প্রবেশ করেছে। দুর্নীতির প্রভাব করোনা ভাইরাসের চেয়েও ভয়াবহ। দেশে দুর্নীতিতে ঘোর দৌড়ের মতো প্রতিযোগিতা শুরু হয়েছে। দুর্নীতি আমাদের সর্বনাশ করে ফেলেছে। দেশে দুর্নীতি না থাকলে এক বছর লকডাউন থাকলেও মানুষ না খেয়ে মরতো না।

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে গাজীপুর মহানগর যুবদলের উদ্যোগে লকডাউনে কর্মহীন মানুষের মাঝে ধারাবাহিক খাদ্য উপহার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

টঙ্গী পশ্চিম থানা যুবদল স্থানীয় বস্তিসহ আশপাশের কর্মহীন অসহায় মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন করে। এসময় আরো উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর যুবদলের সভাপতি প্রভাষক বসির উদ্দিন, সহসভাপতি সাইফুল ইসলাম টুটুল, আকবর হোসেন ফারুক, গাছা থানা বিএনপিসাধারণ সম্পাদক ফারুক হোসেন খান, পূবাইল থানা যুবদলের আহ্বায়ক মজিবুর রহমান, সদস্য সচিব আবুল হোসেন, মো. শওকত বাবু, কামরুজ্জামান বিপ্লব, রফিকুল ইসলাম রিপন, বেঞ্জির আহমেদ পিন্টু, আমজাদ হোসেন জুনা, সেলিম কাজল, জসিম উদ্দিন, সেলিম বেপারী, স্বপন মোল্লা প্রমুখ।

হাসান সরকার আরো বলেন, বর্তমানে সরকার দলীয় বিবেচনায় রেশন কার্ড দিচ্ছে। আমাদের কোন কার্ড নাই। দেশের জনগণই আমাদের কার্ড। দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ ক্ষমতায় থাকলে এমনটি হতো না। দল-মত নির্বিশেষে সবার ঘরে ঘরে খাবার পৌছে যেত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসান সরকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ