Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোটারবিহীন সরকার এখন আইসিইউতে - হাসান সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ৮:৪১ পিএম | আপডেট : ৮:৫৭ পিএম, ২ জুন, ২০২২

বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুািক্তযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, ভোটারবিহীন সরকার এখন আইসিইউতে আছে, এই সরকারের পতন এখন সময়ের ব্যাপার।

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গতকাল বৃহস্পতিবার স্থানীয় ফখরুদ্দিন কমিউনিটি সেন্টারে গাজীপুর মহানগর গাছা থানা বিএনপি আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানের প্রধান বক্তা মহানগর বিএনপির সদস্য সচিব মোঃ সোহরাব উদ্দিন বলেন, গাজীপুর থেকেই অবৈধ ও ভোটারবিহীন সরকার পতন আন্দোলনের সূচনা হবে।

শাহাদাৎ বার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক মো. মনিরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. ফারুক হোসেন খানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহাবুবুল আলম শুকুর, হুমায়ুন কবীর রাজু, সরকার জাবেদ আহমেদ সুমন, মহানগর বিএনপির সদস্য গাসিক কাউন্সিলর হাসান আজমল ভূঁইয়া, বাসন মেট্রো থানা বিএনপির সভাপতি বসির আহমেদ বাচ্চু, যুবদল নেতা মো. সাইফুল ইসলাম টুটুল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শাহীন, মহানগর বিএনপির সদস্য মো. আব্দুর রহিম খান কালা, মহানগর তাঁতী দলের আহ্বয়ক মো. তাজুল ইসলাম বেপারী, কৃষকদলের কেন্দ্রীয় নেতা মো. হারুনুর রশিদ, মহানগর জাসসের সদস্য সচিব মো. কৌশিক খান, মহানগর ওলামা দলের সদস্য সচিব মো. খোকন বিশ্বাস, বিএনপি নেতা মোহাম্মদ নূরুল ইসলাম দিপু, মোহাম্মদ জব্বর সরকার, দানিশ উর রহমান দিদার, হাজী আবুল কাশেম, বাছির উদ্দিন মন্ডল, মহিন উদ্দিন মহি, সাদিকুর রহমান টিপু, মোহাম্মদ আলী, মো. মনির হোসেন, মো. ইউসুফ আলী সরকার, মোহাম্মদ শরীফ সরকার, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ প্রমুখ। অনুষ্ঠানে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রূহের মাগফিরাত কামনা এবং বেগম জিয়ার কারা ও রোগমুক্তি কামনায় দোয়া পরিচালনা করেন মহানগর ওলামা দলের সদস্য সচিব মো. খোকন বিশ্বাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসান সরকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ