Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এই সরকার মিথ্যার ওপর প্রতিষ্ঠিত -হাসান সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ৫:২৩ পিএম

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, এই সরকার মিথ্যার ওপর প্রতিষ্ঠিত। তারা ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে গণতন্ত্রকে হত্যা ও দেশের প্রতিরক্ষা ব্যবস্থাকে সুকৌশলে দুর্বল করে দিয়েছে। যত ষড়যন্ত্রই হোক না কেন, আগামী দিনের যোগ্য রাষ্ট্র নায়ক তারেক রহমানের নেতৃত্বেই গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হবে এবং জাতির কাছে প্রমাণ হবে তারেক রহমনই সত্যিকার দেশপ্রেমিক রাষ্ট্রনায়ক।
তিনি সোমবার গাজীপুর সদর থানা বিএনপির উদ্যোগে জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গনে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা. মাজহারুল আলম ও মহানগর বিএনপিসাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন। সদর থানা বিএনপির সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম টুটুলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, ড. সহিদ উজ্জামান, আহমদ আলী রুশদী, প্রফেসর নজরুল ইসলাম, সৈয়দ আক্তারুজ্জামান, জিএস আনোয়ারুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আ ক ম মোফাজ্জল হোসেন, শওকত হোসেন সরকার, বশির আহমেদ বাচ্চু, রাশেদুল ইসলাম কিরণ, জিএস নাসিমুল ইসলাম মনির, প্রভাষক বসির উদ্দিন, শাহাদাত হোসেন শাহিন, মনিরুল ইসলাম বাবুল, ফারুক হোসেন খান, সাজ্জাদুর রহমান মামুন, সিরাজুল ইসলাম, সাবেক কাউন্সিলর মাহবুবুর রশিদ খান শিপু, আজিজুল হক রাজু মাস্টার, তাজুল ইসলাম বেপারী, জঈনুদ্দিন মোড়ল, অ্যাডভোকেট আব্দুল হালিম, মোয়াজ্জেম হোসেন লিটন, হাজী শেখ লিটন, মঈজ উদ্দিন তালুকদার, শেখ সুমন প্রমুখ।
অপরেিক কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সোমবার সকালে শহরের রাজবাড়ী রোডস্থ দলীয় কার্যালয় প্রাঙ্গনে বিক্ষোভ সমাবেশ করে গাজীপুর জেলা ও মহানগর বিএনপি। সমাবেশে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় সহশ্রম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর খান, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মোতালেব হোসেন, সাখাওয়াৎ হোসেন সবুজ, বীরমুক্তিযোদ্ধা ফজলুল হক চেয়ারম্যান, এমদাদ হোসেন মুসুল্লী, সাখাওয়াত হোসেন সেলিম, জয়নাল আবেদীন রিজভী, আবু তাহের মুসুল্লী, নাহিন মমতাজি, এস এম আবুল কালাম আজাদ, আবুল হোসেন প্রধান, অ্যাডভোকেট রফিক, মজিবুর রহমান, এমারত হোসেন মুসুল্লী প্রমুখ।
#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসান সরকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ