Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ড টি-২০ দলে নতুন মুখ ব্রæস

| প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট ব্যাট হাতে ঝড় তোলার পুরস্কার পেয়েছেন টম ব্রæস। বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের নিউজিল্যান্ড দলে ডাক পেয়েছেন আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় থাকা এই ব্যাটসম্যান। কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন ১৪ সদস্যের দলে আছেন কোরি অ্যান্ডারসন। বাঁহাতি পেসার বেন হুইলারও ডাক পেয়েছেন দলে। টেস্ট সিরিজের জন্য বিশ্রাম দেয়া হয়েছে টিম সাউদি ও ট্রেন্ট বোল্টকে। চোটের জন্য তিন পেসার মিচেল ম্যাকক্লেনাগান, অ্যাডাম মিলনে ও ডগ প্রেসওয়েলকে বিবেচনা করেনি নিউজিল্যান্ড। ৩ জানুয়ারি শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। শেষ দুটি ম্যাচ হবে ৬ ও ৮ জানুয়ারি।
টি-টোয়েন্টির নিউজিল্যান্ড দল : কেন উইলিয়ামসন (অধিনায়ক), কোরি অ্যান্ডারসন, ট্রেন্ট বোল্ট, টম ব্রæস, কলিন ডি গ্র্যান্ডহোম, মার্টিন গাপটিল, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, কলিন মানরো, জেমস নিশাম, লুক রনকি, মিচেল স্যান্টনার, ইশ সোধি, বেন হুইলার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ