Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকায় আস‌ছেন মাল‌য়ে‌শিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২৩, ১০:৪৮ এএম

আগামী মা‌স ফেব্রুয়ারিতে ঢাকায় আস‌ছেন মাল‌য়ে‌শিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুসন ইসমাইল। দেশটিতে বাংলা‌দে‌শি কর্মী পাঠা‌নো নি‌য়ে যেসব অভি‌যোগ র‌য়ে‌ছে, সেগু‌লো সুরাহা কর‌তে তিনি ঢাকায় আস‌ছেন ব‌লে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মো‌মেন জানিয়েছেন।

সোমবার (৩০ জানুয়া‌রি) পররাষ্ট্র মন্ত্রণাল‌য়ে সাংবা‌দিক‌দের স‌ঙ্গে আলাপকা‌লে পররাষ্ট্রমন্ত্রী ব‌লেন, আমরা যে কর্মী পাঠাই, এগুলোতে অনেক সময় উল্টা-পাল্টা কাজ হয়। এসব বিষয় ঠিক করার জন্য মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকায় আসবেন।

আবদুল মোমেন বলেন, ‘আমাদের বিশ্বাস, তিনি আসার পর মানুষ পাঠানোর ক্ষেত্রে যে কার্টেল (মধ্যস্বত্বভোগী চক্র) আছে, সেগুলো দূর হবে। ফলে বাংলাদেশ থেকে কর্মীরা হয়তো স্বল্প খরচেই মালয়েশিয়া যেতে পারবেন।’

মালয়েশিয়া হাইকমিশনের তথ্য বলছে, দেশটির নবনিযুক্ত স্বরাষ্ট্রমন্ত্রী ফেব্রুয়ারিতে বাংলাদেশ সফর করবেন। মন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর প্রথম বিদেশ সফর হিসেবে ঢাকায় আসছেন সাইফুদ্দিন নাসুসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সফর

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ