Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নালিতাবাড়ীতে অটোচাপায় শিশু নিহত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২৩, ৪:৩৩ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে অটোচাপায় নাফিস মাহমুদ নিহাদ নামে সাড়ে তিন বছর বয়সী এক শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।
গত ২৩ জানুয়ারি সোমবার বিকেলে উপজেলার সোহাগপুর গ্রামে এ দুর্ঘটনার তিন দিন পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তার মৃত্যু হয়। নিহাদ ওই গ্রামের আকাব্বর হোসেনের তিন সন্তানের সর্বকনিষ্ঠ ছেলে।

পারিবারিক সূত্র জানায়, ২৩ জানুয়ারি বিকেলে নিহাদ খেলাচ্ছলে বাড়ির সামনে আকস্মিক দৌড়ে চলে আসে। একই সময়ে বাড়ির সামনের রাস্তা দিয়ে আসা ব্যাটারিচালিত অটোরিক্সার চাকার সাথে আঘাত পেয়ে নিচে পড়ে যায়। পরে স্বজনেরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এখানে পরীক্ষা-নীরিক্ষার পর বিশেষ কোন আঘাত পরিলক্ষিত না হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়। মঙ্গলবার সে বমি করে এবং অসুস্থ হয়ে পড়লে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার নিহাদের মৃত্যু হয়।
এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ