Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশের বিভিন্ন স্থানে শীতার্তদের মাঝে আমান গ্রুপরে কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ১০:২৮ পিএম

‘হাতে হাত রেখে কাজ করি-উষ্ণতার বন্ধনে দেশ গড়ি’ এ শ্লোগানে প্রতিবছরের ন্যায় এবারও সোমবার (২৩ জানুয়ারি) নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে শীতার্তদের মাঝে আমান গ্রুপের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে। আগের দিন রোববার সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এবং গাজীপুরের শ্রীপুরেও কম্বল বিতরণ করা হয়। এসময় সংশ্লিষ্ট এলাকার স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ : সোমবার সকালে সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া এলাকায় আমান গ্রুপের প্যাকেজিং ইউনিটের সামনে এ কর্মসূচি পালন করা হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. রেজওয়ান-উল- ইসলাম, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন সরকার, ইউপি সদস্য দেলোয়ার হোসেন বাবু, আমান গ্রুপের জিএম (অপারেশন) মিজানুর রহমান সুমন, ডিজিএম (এডমিন) মো. নাদিরুজ্জামান, এজিএম (অপারেশন) আব্দুর রহমানসহ আমান গ্রুপের উর্ধ্বতন কর্মকর্তারা।

কম্বল বিতরণের আগে সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. রেজওয়ান-উল-ইসলাম বলেন, প্রতিটি কোম্পানির মালিকদের উচিত সমাজের অসহায়, দুস্থ ও গরিব মানুষের পাশে দাড়ানো। আমান গ্রুপের পক্ষ থেকে অসহায় শীতার্তদের পাশে দাড়ানোর এই উদ্যোগকে সাধুবাদ জানান তিনি।

সিরাজগঞ্জ : ২২ জানুয়ারি রোববার সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ায় আর এস এলাকায় আমান গ্রুপের সহযোগি প্রতিষ্ঠান আমান ফিড প্রাঙ্গণে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম, সিনিয়র মৎস্য কর্মকর্তা আতাউর রহমান, আমান ফিড লিমিটেডের এজিএম (উৎপাদক) ইঞ্জি. রিয়াজুল হক, আমান সিমেন্ট উল্লাপাড়া শাখার এ জি এম. (অপারেশন) আরিফুল ইসলাম প্রমুখ।

গাজীপুর : ২২ জানুয়ারি রোববার গাজীপুর জেলার শ্রীপুরে আমানটেক্স প্রাঙ্গণে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এতে শ্রীপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মনজুরুল ইসলাম, আমান টেক্সের উচ্চ পদস্থ কর্মকর্তাগণ ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ