Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে পখীরার পীর সাহেবের ইন্তেকাল : পারিবারিক কবরস্থানে দাফন

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২২, ৬:২৫ পিএম

মাদারীপুরের পখীরার গদিনশীন পীর সাহেব হযরত মাওলানা ছগীর মাহমুদ শনিবার ভোর পাঁচটায় নিজ বাড়িতে ইন্তেকাল করিয়াছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৭২ বছর. মাদারীপুর আহমদিয়া কামিল মাদ্রাসার প্রিন্সিপাল ও মাদারীপুর জমিয়াতুল মোদার্রেছীন এর জেলা কমিটির সভাপতি মাওলানা শাহাদাত হোসাইন পীর সাহেবের মারা যাওয়ার বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন.পীর সাহেবের জানাজা আজ বিকেল ৩টায় পীর সাহেবের পিতা ও সাবেক পীর সাহেব মাওলানা নূর মোহাম্মদ এর প্রতিষ্ঠিত মাদারীপুর আহমদিয়া কামিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয় . জানাজার নামাজ পরিচালনা করেন দায়িত্বপ্রাপ্ত নব পীর সাহেব মাওলানা ইমরান বিন নূর. জানাজার নামাজের পর মরহুম পীর সাহেব এর লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয় .
পীর সাহেব ইন্তেকালে মাদারীপুর জমিয়াতুল মোদার্রেছীন মাদারীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ খালিদ হোসেন ইয়াদ মাদারীপুর প্রেসক্লাব জেলা বিএনপি সহ বিভিন্ন ধর্মীয় সামাজিক সংগঠন গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি পৃথক বিবৃতিতে গভীর সমবেদনা প্রকাশ করেছে বলেছে পীর সাহেব হযরত মাওলানা ছগীর মাহমুদ ইসলাম ও দ্বীন প্রচারে নিরলসভাবে কাজ করে গেছেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ