Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জনের মৃত্যু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২৩, ৫:২৩ পিএম

সিলেটের দক্ষিণ সুরমায় পিকআপ ও সিএনজি চালিত অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন দুইজন। আজ শুক্রবার বেলা ১১ টার দিকে দক্ষিণ সুমরার বাইপাস সড়কের গালিমপুর রাস্তার মুখে ঘটে এ দুর্ঘটনা। নিহতদের মধ্যে একজন সিএনজি অটোরিকশা চালক এবং অপরজন অটোকারিশার যাত্রী। নিহত চালকের নাম তাহের মিয়া (২৫)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার ধরমন্ডল গ্রামের চান মিয়ার পূত্র। আর নিহত যাত্রী আব্দুল লতিফ (৪২) সিলেটের বালাগঞ্জ উপজেলার কাইস্তঘাট গ্রামের ফিরোজ আলীর পূত্র।


দুর্ঘটনার তথ্য নিশ্চিত কওে এসএমপির দক্ষিণ সুরমা থানার পরিদর্শক (তদন্ত) সুমন কুমার চৌধুরী বলেন, বেলা ১১টার দিকে ওই স্থানে পিকআপ ও সিএনজি চালিত অটো রিকশার মুখোমুখি সংঘর্ষে চালক এবং গুরুতর আহত হন যাত্রীরা। তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে অটোরিকশা চালক তাহেরকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক । এর কিছুক্ষণ পর মারা যান অটোরিকশার যাত্রী লতিফ।

এদিকে, দুর্ঘটনার পর পিকআপ ও এর চালককে পুলিশ ছেড়ে দিলে অটোরিকশা চালকের মৃত্যুর খবর পাওয়ার পর দক্ষিণ সুরমার চন্ডিপুল থেকে হুমায়ুন রশিদ চত্বর পর্যন্ত মহাসড়ক অবরোধ করে রাখেন অটোরিকশা শ্রমিকরা। প্রায় দেড় ঘণ্টা পর পুলিশ পিকআপ চালককে আটকের আশ্বাস দিলে অবরোধ তুলে নেন শ্রমিকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ