Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুলাউড়ায় সিএনজি-নোহা গাড়ী সংঘর্ষে নিহত ১,আহত ৭

কুলাউড়া (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ৬:৩৫ পিএম

কুলাউড়া রবিরবাজার সড়কে পুরষাই এলাকায় সিএনজি অটোরিকশা ও নোহা গাড়ীর সংঘর্ষে ঘটনাস্থলে ১ জন নিহত এবং ৭ জন গুরুত্বর আহত হয়েছেন। খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে নিতহ ও আহতদের উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে আসে। ৭ জনের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাদেরকে সিলেট ও মৌলভীবাজার হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায় ১২ জানুয়ারী বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে কুলাউড়া থেকে ১টি নোহা গাড়ী ও সিএনজি অটোরিকশা রবিরবাজারের দিকে যাচ্ছিল এ সময় পুরষাই চৌমূহনী এলাকায় পৌছা মাত্র বিয়ের বরযাত্রী বহণকারী নোহা গাড়ীটি অটোরিকশাকে ওভারটেক করে সামনের দিকে যেতে চাইলে সংঘর্ষ ঘটে। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুছড়ে যায়, ঘটনাস্থলেই ফাহিদ (১২) নামে এক স্কুল ছাত্র নিহত হয়। ফাহিদ কুলাউড়া সদর ইউনিয়নের আসনপুর গ্রামের বকুল মিয়ার পুত্র। দুর্ঘটনায় তার মা স্থানীয় ব্রাক স্কুলের শিক্ষিকা আছমা বেগম (৩৫) গুরুত্বর আহত হন। এছাড়াও আহতরা হলেন নোহা গাড়ীর যাত্রী ভূকশিমইল ইউনিয়নের বাদে ভূকশিমইল গ্রামের নজিব আলী (৬২), একই গ্রামের শামছুল ইসলাম (৪৫), জনি আক্তার (৩০), মোহাম্মদ মামুন (১০) এবং সিএনজি অটোরিকশার যাত্রী পৃথিমপাশা ইউনিয়নের সবুজ মিয়া (২৪) কর্মধা ইউনিয়নের বারুয়াকান্দি গ্রামের আফজল খান (৩৯)।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক জানান, দুর্ঘটনার পর নিহত আহতদের উদ্ধার করা হয়েছে।



 

Show all comments
  • মোঃ জালাল উদ্দিন ১৩ জানুয়ারি, ২০২৩, ২:২৮ এএম says : 0
    আমি আপনাদের পত্রিকায় মৌলভীবাজার জেলা সংবাদদাতা হতে চাই
    Total Reply(0) Reply
  • মোঃ জালাল উদ্দিন ১৩ জানুয়ারি, ২০২৩, ২:২৮ এএম says : 0
    জেলা সংবাদদাতা হতে চাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ