Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ১ জন আহত

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ৬:০০ পিএম

আজ ১০ জানুয়ারি'২৩ দুপুর আনুমানিক ২ টায় ঈশ্বরদী-পাবনা সড়কের সাতমাইল নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মামুন (২৫) নামে একজন নিহত হয়েছে। সে ঈশ্বরদী উপজেলার মুলাডুলি বাজারের আলহাজ্ব ইসমাইল হোসেনের ছেলে। একই ঘটনায় আলিফ (২২) নামক আরেকজন গুরুতর আহত হয়েছে। সে ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের ফরিদপুর গ্রামের পল্লব হোসেনের ছেলে।

থানা ও পারিবারিক সূত্রে জানা গেছে, উল্লেখিত সময়ে নিহত মামুন ও আলিফ মোটরসাইকেল যোগে মুলাডুলি থেকে পাবনা যাওয়ার পথে বিপরীতমূখী একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে তারা দুজনই মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হয়। ঘটনার পরপরই সংবাদ পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরীক্ষা নীরিক্ষার পর ডাক্তার মামুনকে মৃত ঘোষণা করে এবং আশংকাজনক অবস্থায় আলিফকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

পাকশী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আশীষ কুমার স্যান্নাল ঘটনার সত্যতা স্বীকার করেছেন এবং এব্যাপারে আইনী প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ