Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ এফডিসিতে বঙ্গবন্ধু চলচ্চিত্র উৎসব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ৯:৩২ এএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আজ (৯ জানুয়ারি) সোমবার বিএফডিসিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বঙ্গবন্ধু চলচ্চিত্র উৎসব-২০২৩। চলচ্চিত্র উৎসবটির আয়োজন করেছে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)। বাচসাসের সভাপতি রাজু আলীম ও সাধারণ সম্পাদক রিমন মাহফুজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আজ (৯ জানুয়ারি) দুপুর ২টা থেকে শুরু হতে যাওয়া উৎসবে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ভিত্তিক গেরিলা, শ্যামল ছায়া, মেঘের পরে মেঘ ও চিরঞ্জীব মুজিব এই চারটি সিনেমা প্রদর্শন করা হবে। বঙ্গবন্ধু চলচ্চিত্র উৎসব-২০২৩ উদ্বোধন করবেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

এছাড়া উৎসবে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন ও বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি কাজী হায়াৎ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এফডিসি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ