Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

হবিগঞ্জে ট্রাক-পিকআপ-মাইক্রোর ত্রিমুখী সংঘর্ষে মৃত বেড়ে ৫

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ১১:৩২ এএম | আপডেট : ১:১০ পিএম, ৭ জানুয়ারি, ২০২৩

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ট্রাক, পিকআপ ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে মৃত বেড়ে পাঁচজনে পৌঁছেছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুজন। উপজেলার শাহপুর এলাকায় আজ শনিবার ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পাঁচজনের মধ্যে তিনজন হলেন মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার মাদানিগর গ্রামের নুরুল হকের ছেলে আতিকুর রহমান (১৫), একই উপজেলার কমলাটিলা গ্রামের ইয়াসিন আলীর ছেলে সাদির আলী (২৫) ও কমলগঞ্জ উপজেলার বেড়াজরা গ্রামের আব্দুল হান্নানের ছেলে আব্দুস সালাম (৩২)। নিহত বাকি দুজনের মধ্যে একজন নারী ও একটি শিশু। আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। আহত বাকিদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাঈনুল ইসলাম জানান, ঢাকা থেকে বিদেশফেরত যাত্রীকে নিয়ে আজ ভোরে মৌলভীবাজার যাচ্ছিল একটি মাইক্রোবাস। পথে হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহপুর এলাকায় সিলেট থেকে ঢাকাগামী একটি বালুবোঝাই ট্রাক ও পিকআপের সঙ্গে মাইক্রোবাসটির ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। আহত চারজনের দুজন হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।
এর আগে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সিলেটে পাঠায়। এ ছাড়া দুর্ঘটনাকবলিত গাড়িগুলো জব্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ