Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনোয়ারায় ১০ বসত ঘরে আগুনে ৪০ লক্ষটাকার ক্ষয়ক্ষতি

আনোয়ারা(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ২:৫১ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় ১০ বসত ঘরে পৃথক দুইটি অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। পৃথক দুই অগ্নিকান্ডে আনুমানিক ৪০ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার(৩ জানুয়ারী) রাত সাড়ে আটটায় উপজেলার বারশত ইউনিয়নের দুধকুমড়া গ্রামে তিনটি ঘরে আগুন লাগে, এতে নুর মোহাম্মদ, মো. হেলাল ও মো. হানিফের বসত ঘর পুড়ে যায়।

অপর দিকে রাত দেড় টায় পরৈকোড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের উত্তর তাতুয়া গ্রামের কালামিয়ার বাড়িতে মো.ফোরকান, আবুল কালাম, আবুল বশর, আবু ছিদ্দিক, মুসলিম উদ্দিন, একলাছ মিয়া ও মো. নাছির উদ্দিনের ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে ৭ টি ঘর পুড়ে গেছে। রান্নার চুলার আগুন থেকে আগুনের সুত্রপাত বলে ধারণা করছে ক্ষতিগ্রস্থরা। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আসে।

প্রত্যক্ষদর্শী মো. শাকিব বলেন আগুন লাগার পর দুইটি গ্যাস সিলিন্ডারের বিস্ফোরন ঘটেছে, এতে আগুন দ্রæত ছড়িয়ে পড়ে।
বারশত ইউপি চেয়ারম্যান এমএ কাইয়ুম শাহ বলেন আগুনে ক্ষতিগ্রস্থরা মানবেতর জীবন যাপন করছে। তাদের খাদ্য ও অর্থ সহায়তা প্রয়োজন।
আনোয়ারা ফায়ার সার্ভিসের ইনসার্জ বেলাল হোসেন বলেন অগ্নিকান্ডের ঘটনা তদন্ত করে জানা যাবে। আগুনে ২০ থেকে ২৫ লক্ষাধিক টাকার ক্ষতি হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ