Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই

নেছারাবাদ(পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২২, ২:৪৮ পিএম

নেছারাবাদ উপজেলার সুটিয়াকাঠি গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে দু'টি আসত ঘর পুড়ে ভস্মীভূত হয়েছে। বৃহস্পতিবার আনুমানিক রাত ১০ টার দিকে গ্রামের তালুকদার বাড়ীতে ওই অগ্নিকান্ডে ঘর সহ ঘরের সম্পূর্ণ মালামাল ছাই হয়ে যায়। এতে আনুমানিক ১০ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানাগেছে।

স্থানীয় সুত্রে জানাগেছে,ওই এলাকার মৃত মো. আব্দুল লতিফ মিয়ার ছেলে মিজানের ঘরে আগুন দেখে পাশ্ববর্তী ঘরের লোকজন ডাক চিৎকার দিলে এলাকাবাসি অকুস্থলে ছুটে আসে। তারা তাড়াহুড়ো করে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা চালায়। ইতোমধ্যে আগুনের লেলিহান শিখায় ক্ষুদ্র ব্যবসায়ী মিজানুর রহমান ও তার বড়ভাই মো. রফিকুল ইসলামের বসতঘর মালামালসহ ভস্মীভুত হয়।

বৈদ্যুতিক শর্ট সার্কিট অগ্নিকান্ডের কারণ বলে ফায়ার সার্ভিস সুত্রে জানাগেছে। খবর পেয়ে দমকল বাহিনীর কর্মীরা অকুস্থলে ছুটে এসে প্রায় আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুব উল্লাহ মজুমদার তাৎক্ষনিকভাবে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ