Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তুচ্ছ ঘটনায় বৃদ্ধা ও তার পুত্রবধূকে পেটানোর অভিযোগ

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ৩:৩১ পিএম

উঠানে শুকাতে দেওয়া ধান মুরগিতে খাওয়া নিয়ে পটুয়াখালীর মির্জাগঞ্জে অসুস্থ বৃদ্ধা ও তার পুত্রবধূকে পেটানোর অভিযোগ উঠেছে ভুক্তভোগের প্রতিবেশী ফিরোজ হাওলাদার ও তার স্ত্রীর বিরুদ্ধে।

সোমবার (২ জানুয়ারি) সকাল ১১ টায় উপজেলার মাধবখালি ইউনিয়নের মাদবখালি গ্রামে এ ঘটনা ঘটে।
আহাতরা হলেন- ওই গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী রাশিদা বেগম ও তার পুত্রবধূ জান্নাতুল ফেরদৌসী।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন জান্নাতুল ফেরদাউস জানান, সকালে ফিরোজ হাওলাদার ও তার স্ত্রী উঠানে ধান শুকাতে দেয়।এ সময় আমাদের পালিত মুরগি তাদের ধান খেলে তারা অকথ্য ভাষায় গালিগালাজ করে।আমার অসুস্থ শাশুড়ি উঠানে বসে রোদ পোহাচ্ছিল। এ সময় সে প্রতিবাদ করলে প্রথমে ফিরোজ বাসের লাঠি দিয়ে আমার শাশুড়িকে বেদারম পিটায়। চিৎকার শুনে আমি গেলে আমাকে ধান কাটার কাচি দিয়ে ফিরোজের স্ত্রী হাসিনা বেগম আমাকে পোচ দেয়। আমার গায়ে শীতের পোশাক থাকায় শরীরে পোচ লাগেনি। পরে দুজনে মিলে আমাদেরকে কিল ঘুষি ও লাথি দিতে থাকে। এ সময় ডাক চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
অভিযোগের বিষয় ফিরোজ হাওলাদারের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।
মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন বলেন, এ ব্যাপারে কোন লিখিত অভিযোগ পাইনি, পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ