Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কাহালুতে ২১ ফিল্ড অ্যাম্বুলেন্স এর বিনামূল্যে চিকিৎসা সেবা

| প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

দুপচাঁচিয়া (বগুড়া) উপজেলা সংবাদদাতা : কাহালু উপজেলার অঘোর মালঞ্চা উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল বৃহস্পতিবার বগুড়া সেনানিবাসের ১১ পদাতিক ডিভিশনের তত্বাবধানে ২১ ফিল্ড অ্যাম্বুলেন্স এর আয়োজনে এলাকার দরিদ্র মানুষের মাঝে চিকিৎসাসেবা প্রদান সহ বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়েছে।
বগুড়ার সেনাবাহিনী চিকিৎসা কেন্দ্র ২১ ফিল্ড এ্যাম্বুলেন্সের অধিনায়ক লে. কর্ণেল ডা. আনোয়ারুল হক “দৈনিক ইনকিলাব” কে জানান, এই প্রতিষ্ঠানের মেজর ডা. শহীদুল ইসলাম, ক্যাপ্টেন ডা. আশরাফিয়া আক্তার সেতু সহ অন্যান্য সহকর্মীদের নিয়ে প্রতিবছরের মতো এবার কাহালু অঘোর মালঞ্চা উচ্চ বিদ্যালয় মাঠে এ চিকিৎসাসেবা প্রদান সহ বিনামূল্যে ঔষুধ বিতরণ করা হচ্ছে। গত ১৪ ডিসেম্বর থেকে ২২ ডিসেম্বর প্রায় ৮ দিনে এলাকার ২ হাজার ৫শ’ রোগীকে এ সেবা প্রদান করা হয়েছে। এই এলাকায় আগামী ২৫ ডিসেম্বর পর্যন্ত বিনামূল্যে ওষুধ সহ চিকিৎসাসেবা প্রদান করা হবে। আগামী ২৪ ডিসেম্বর এলাকার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিনামূল্যে

১১ এপ্রিল, ২০২২
২২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ