Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় ইজিবাইক চালককে পািটিয়ে হত্যার অভিযোগ

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ৭:০১ পিএম

মাগুরা সদর উপজেলার কাঞ্চনপুর গ্রামে এক ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত ইজিবাইক চালক জনাব আলী (৪৭) পাকা কাঞ্চনপুর গ্রামের গোলাম আকবার বিশ্বাসের ছেলে।

নিহেতের ভগ্নীপতি ও স্থানীয়রা জানায়, , বিশ্বকাপ ফুটবল চলাকালিন সময়ে পাশের এলাকার মিজানুর নামের এক ব্যক্তি নিহতের বাড়ির উঠানে রাতে ঘুরাঘুরি করছিলেন। এমন সময় নিহত ওই ব্যক্তির ছেলে বিষয়টি সন্দেহের মনে করে স্থানীয় ও বাড়ির লোকজন মিলে মিজানুরকে মার ধর করে। পরে বিষয়টি স্থানীয় মাতবর ও ইউপিসদস্যদেরকে নিয়ে সুরাহা করা হয়। কিন্তু এই বিষয়টি মিজানুর নামের ওই ব্যক্তি ভালো ভাবে নিতে পারেননী।
তারই সূত্র ধরে ৩১ ডিসেম্বর শনিবার বিকাল সাড়ে চারটার দিকে কাঞ্চনপুর মসজিদের সামনে জনাব আলীর ইজিবাইকের গতিরোধ করে। পরে তাকে ইজিবাইক থেকে নামিয়ে মিজানুর, মিঠুন ও তাদের সাথে থাকা আরো বেস কয়েকজন ইজিবাইক চালককে রড ও লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে মারপিট করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ইজিবাইকে থাকা পেসেনজার ও স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসেন। প্রায় ৪ ঘন্টা চিকিৎসাধীন থেকে অবশেষে রাত ৯ টার দিকে তিনি মারা যান।
জানা যায়, ঘটনার সাথে অভিযুক্ত মিজানুর স্বাস্থ্য বিভাগে চাকরি করেন।
এ ঘটনার বিষয়ে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে কাঞ্চনপুর এলকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলকায় অতিরিক্ত পুলিশ মোতায়েত করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ