Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশে শিক্ষা ক্ষেত্রে কোন বৈষম্য নেই - এম পি শাওন।

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ৪:৫৬ পিএম

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন,বাংলাদেশে শিক্ষা ক্ষেত্রে কোন বৈষম্য নেই। শিক্ষাবান্ধব সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের সফল শিক্ষা নীতির সেরা উপহার নতুন বছরে নতুন বই। বঙ্গবন্ধুর কন্যা বাঙালি জাতিকে নিরক্ষর মুক্ত করতে বিনামূল্যে বই বিতরণ করছে। শেখ হাসিনার নেতৃত্বে বহি:বিশ্বে বাঙালিরা আজ শিক্ষিত জাতির মর্যাদা পেয়েছে।
রোববার সকালে লালমোহন ও তজুমদ্দিন উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সরুপ ১ লাখ ৪৫ হাজার ২শ ছাত্র /ছাত্রীদের মাঝে নতুন বছরে নতুন বই বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল এর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার,জেলা পরিষদ সদস্য আনোয়ারুল ইসলাম রিপন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাছান রিমন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম,একাডেমিক সুপার ভাইজার মদন মহন মন্ডল,লর্ডহাডিন্জ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া,লালমোহন ইউপি চেয়ারম্যান মোঃ শাজাহান মিয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাওন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ