Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে হত দরিদ্র ও অসহায় মানুষ সরকারি সহায়তা পায় -এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ৭:১১ পিএম

ভোলার লালমোহন উপজেলার নয়টি ইউনিয়নের ৬ হাজার গরীব,অসহায়,দুঃস্থ ও ছিন্নমুল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।
সোমবার দুপুরে লালমোহন উপজেলার ফরাজগন্জ, বদরপুর,গজারিয়া,লর্ডহাডিন্জ সহ বিভিন্নস্থানে কম্বল বিতরণ করেন তিনি।
এসময় এমপি শাওন বলেন আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে হত দরিদ্র ও অসহায় মানুষ সরকারি সহায়তা পায়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার অধিকার আদায়ের জন্য আজীবন সংগ্রাম করেছেন। এক সময় এই দেশ গরিব ছিল,এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে হত দরিদ্র ও অসহায় মানুষ সরকারি সহায়তা পায়। তারই ধারাবাহিকতায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে।আওয়ামীলীগ সরকার যখনই রাষ্ট্র ক্ষমতায় আসে দেশের ও মানুষের উন্নয়ন হয়।
এসময় লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফখরুল আলম হাওলাদার,লর্ডহাডিন্জ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, সহ দলীয় নেতা কর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাওন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ