Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বের কারনে সকল প্রতিকূলতায়ও এগিয়ে যাচ্ছে বাংলাদেশ - এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২২, ৪:১৯ পিএম

ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে সকল প্রতিকূলতা ডিঙিয়ে আজ এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে বিরোধীরা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে পুনরায় নৌকায় ভোট দিয়ে এসব ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দেওয়া হবে।
শুক্রবার (২৮ অক্টোবর) সকালে লর্ডহাডিঞ্জ ইউনিয়ন পরিষদে আয়োজিত সরকার প্রধানের পক্ষ থেকে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের তাণ্ডবে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বহুমুখী পদক্ষেপের কারণে সকল প্রাকৃতিক দূর্যোগ মোকাবিলায় আমরা সফলতার দৃষ্টান্ত স্থাপন করেছি। সামনে আরও দৃষ্টান্ত স্থাপন করব। আওয়ামী লীগ সরকার সবসময় অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে। সামনে আরও শক্ত ভূমিকা নিয়ে দাঁড়াবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, জেলা পরিষদ সদস্য আনোয়ারুল ইসলাম রিপন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌর আওয়ামী লীগ আহ্বায়ক শফিকুল ইসলাম বাদল, লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন পরিষদ ( ইউপি) চেয়ারম্যান আলহাজ্ব আবুল কাশেম মিয়া, উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক প্রভাষক ইকবাল হোসাইন জুলহাস প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি শাওন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ