Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার উন্নয়নে অনেক প্রকল্প বাস্তবায়ন করেছে - এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২২, ৫:৪১ পিএম | আপডেট : ৬:০১ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০২২

ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন,শেখ হাসিনা শিক্ষার উন্নয়নে অনেক প্রকল্প বাস্তবায়ন করেছে। শিক্ষা বর্তমানে বাংলাদেশের সবচেয়ে বড় মেগা প্রকল্প । শেখ হাসিনা সরকারের আমলে প্রতিটি মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে।এই সরকারের আমলে বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় ১৩ বছরে সাড়ে ৪ গুণ বৃদ্ধি পেয়েছে।


১২ সেপ্টেম্বর সোমবার সকালে লালমোহন উপজেলায় বহুমুখী দূর্যোগ আশ্রয়ন (এম,ডি,এস,পি) প্রকল্পের আওতায় এলজিইডির বাস্তবায়নে প্রায় ২৩ কোটি টাকা ব্যায়ে মমতাজিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়,আজিজিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও তারাগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ মোট ৫টি বহুমুখী একাডেমিক ভবনের উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তিনি আরো বলেন বিএনপি
দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে । তারা যদি অপরাজনীতি না করতো, তাহলে দেশ আরো এগিয়ে যেতো।

 

এ সময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা প্রকৌশলী রাজীব সাহা, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা প্রকৌশলী রাজীব সাহা, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন,উপ সহকারী প্রকৌশলী মিজানুর রহমান, উপ সহকারী প্রকৌশলী মিরাজ হোসেন সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাওন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ