Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিশু সন্তানের জননীকে মাদ্রাসার হুজুরের ধর্ষণ, অতঃপর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ২:১৭ পিএম

এক শিশু সন্তানের জননীকে মাদ্রাসার হুজুর কর্তৃক ধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামি মো. আলমগীর মোল্যাকে (২৮) গ্রেপ্তার করেছে র‍্যাব-৩।


মঙ্গলবার রাজধানীর রমনা থানার বটান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।


বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।


র‍্যাব-৩ এর অধিনায়ক জানান, গ্রেপ্তার আসামী রাজধানী রামপুরা থানার গত ২৭ ডিসেম্বর একটি ধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামী। মামলা দায়ের হওয়ার পরই সে গ্রেপ্তার এড়াতে রাজধানীর বিভিন্ন এলাকায় স্থান পরিবর্তনের মাধ্যমে অবস্থান করে আসছে।

 

লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, ভিকটিম রাজধানীর মালিবাগের চৌধুরীপাড়ার তামিমুল কোরআন মাদ্রাসায় একটি বাসায় তার এক শিশু সন্তান নিয়ে দীর্ঘদিন ধরে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। গ্রেপ্তার আলমগীর মোল্লা গত তিন মাস ধরে তামিমুল কোরআন মাদ্রাসা মালিবাগ রামপুরায় শিক্ষকতা করে আসছিল। সেই সুবাদে উক্ত মাদ্রাসায় বসবাস করাকালীন ভিকটিমের সাথে আসামীর পরিচয় হয়।

 


র‍্যাবের এই কর্মকর্তা বলেন, মাদ্রাসার একই ফ্ল্যাটে পার্শ্ববর্তী গৃহবধূ ভিকটিম মোছা. রত্না আক্তার (১৯) বসবাস করায় আসামী ভিকটিমকে ফুসলাইয়া মাদ্রসা বন্ধ থাকায় আসামীর নিজ কক্ষে ভিকটিমকে ডেকে নিয়ে জোরপূর্বক গলায় ওড়না পেঁচিয়ে ভয়-ভীতি প্রদর্শন করে ধর্ষণ করেন।


পরবর্তীতে ভিকটিমের স্বামী ব্যক্তিগত কাজে ঘরে প্রবেশ করলে তার স্ত্রীর সাথে আসামির অনৈতিক কাজ দেখতে পায়। ভিকটিমের স্বামী তাৎক্ষণিক চিৎকার করলে স্থানীয় লোকজন এগিয়ে আসার আগে আসামি কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।


তিনি আরও বলেন, এই ঘটনার পর ভিকটিম বাদী হয়ে রামপুরা থানায় একটি এজাহার দায়ের করেন যার মামলা নম্বর-৩১।


গ্রেপ্তার আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ