Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে পৃথক দুটি দূর্ঘটনায় নিহত ১, আহত ১২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ১২:৫৭ পিএম

রাজশাহীতে বালুভর্তি ট্রাকের ধাক্কায় অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। এছাড়া নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস উল্টে গিয়ে আরও আটজন আহত হয়েছেন। বুধবার রাজশাহী মহানগরী ও জেলার মোহনপুর উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮টার দিকে একটি মাইক্রোবাস মহানগরীর কাদিরগঞ্জ গ্রেটার রোড মসজিদের দেয়ালে ধাক্কা লেগে উল্টে যায়। এতে মাইক্রোবাসের আটজন যাত্রী আহত হন। পরে তাঁদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

হাসপাতাল পুলিশ বক্সে দায়িত্বরত কনস্টেবল হাসান মাহমুদ জানান, পাবনার আমিনপুর থেকে আট ব্যক্তি ভারতীয় ভিসার আবেদন জমা দিতে রাজশাহী এসেছিলেন। মাইক্রোবাস উল্টে তাঁরা আহত হলে স্থানীয় লোকজন তাঁদের হাসপাতালে নিয়ে যান। তাঁদের মধ্যে দুজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। অন্য ছয়জন হাসপাতালে চিকিৎসাধীন।

অন্যদিকে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম বাদশা জানান, সকালে রাজশাহী-নওগাঁ মহাসড়কের হাটরা এলাকায় একটি অটোরিকশা যাত্রী নিয়ে দাঁড়িয়ে ছিল। সে সময় একটি বালুভর্তি ট্রাক এসে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আসাদুল ইসলাম (৩৮) নামের এক ব্যক্তি নিহত হন। আহত হন আরও চারজন। তাঁদের রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত আসাদুল হাটরা গ্রামের তজের মন্ডলের ছেলে।
ওসি জানান, দুর্ঘটনার পর চালক ট্রাক ফেলে পালিয়েছেন। নিহত আসাদুলের লাশ উদ্ধার করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ