Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আহত ৩০

ধামরাই( ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ২:২৬ পিএম

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের পোশাক কারখানার একটি শ্রমিক বাহী বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন। ধামরাই ফায়ারসার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপালে ভর্তি করেছেন।

এদের মধ্যে গুরুতর আহত দুজন কে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। তবে আহতদের কারোর পরিচয় পাওয়া যায়নি।

আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল আটটার দিকে বালিথা এলাকার একেএইচ কারখানার পাশে এই দূর্ঘটনা ঘটে।

ফায়ারসার্ভিস জানায়, সকাল ৮টার দিকে বাসটি ধামরাইয়ের বাড়বাড়িয়া ও এর আশপাশ থেকে শ্রমিক নিয়ে ধামরাইয়ের শ্রীরামপুর এলাকার গ্রাফিক্স টেক্সটাইলের উদ্দেশ্যে আসছিলো। বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের বালিথা এলাকার একেএইচ কারখানার পাশে পৌছালে ঢাকা থেকে ছেড়ে আসা আরিচা গামী দ্রুত গতির একটি কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে কাভার্ড ভ্যানের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং কাভার্ড ভ্যানের চালকসহ বাসে থাকা অন্তত ৩০ জন আহত হয়েছেন। পরে ধামরাই ফায়ারসার্ভিসের কর্মীরা ঘটনা স্থলে পৌছে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপালে ভর্তি করেন। দুজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ খান সাংবাদিকদের বলেন, শ্রমিক বাহী বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় গুরুতর দুইজন কে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনার পরই বাস ও কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ