Inqilab Logo

রোববার ১৫ সেপ্টেম্বর ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১, ১১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাঁওতাল সম্প্রদায়ের সঙ্গে মতবিনিময় করবে আওয়ামী লীগ

| প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গাইবান্ধার গোবিন্দগঞ্জের সাঁওতাল সম্প্রদায়ের নেতাদের সঙ্গে মতবিনিময় করবে আওয়ামী লীগ। আগামীকাল শুক্রবার বেলা ৩টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে এ মতবিনিময় সভাটি হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সভায় সংশ্লিষ্ট সবাইকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।
আওয়ামী লীগের যৌথসভা : আগামী ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে সফল করার লক্ষ্যে আগামী বৃহস্পাতিবার বেলা ৩টায় এক যৌথসভা অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে যৌথসভাটি হবে। যৌথ সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে ঢাকার পার্শ¦বর্তী জেলা (ঢাকা, গাজীপুর, মুন্সিগঞ্জ, মানিকগঞ্জ ও নারায়ণগঞ্জ) ও উপজেলাসমূহের সভাপতি, সাধারণ সম্পাদক, আওয়ামী লীগ দলীয় জাতীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান ও পৌরসভার মেয়ররা অংশ নেবেন।  
এ ছাড়াও আগামী ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে সফল করার লক্ষ্যে আগামী ৩১ ডিসেম্বর শনিবার আরেকটি যৌথসভা করবে আওয়ামী লীগ। ওইদিন বেলা ১১টায় দলের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিতব্য সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং প্রতিটি থানা ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক এবং মহানগরের অন্তর্গত দলীয় জাতীয় সংসদ সদস্যরা অংশ নেবেন।
যৌথসভা দু’টিতে সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাঁওতাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ