Inqilab Logo

মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবন ১৪৩১, ০৯ মুহাররম ১৪৪৬ হিজরী

সোনারগাঁওয়ে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ৫:১৬ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে সোনারগাঁও থানা পুলিশ। বৃহস্পতিবার ভোরে মোগরাপাড়া ইউনিয়নের বন্দেরা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ছয়জনের নাম উল্লেখসহ তিনজনকে অজ্ঞাত আসামী করে পুলিশ মামলা দায়ের করেছে।
সোনারগাঁও থানার ওসি হাফিজুর রহমান জানান, ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মোগরাপাড়া ইউনিয়নের বন্দেরা এলাকায় অভিযান চালিয়ে সুজন, ফয়সাল ও মজনু নামে তিন ডাকাতকে গ্রেপ্তার করে। এসময় ডাকাতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি রাম দা, একটি ছোড়া, একটি চাইনিজ কুড়াল, লোহার পাইপ, হাতুড়ি. লোহার কাটার, চাকু, স্লাই রেইঞ্জ ও একটি পালসার মোটর সাইকেল উদ্ধার করা হয়।
মামলার বাদী এস আই মেরাজুল ইসলাম সোহাগ জানান, এ ডাকাত চক্রটি দীর্ঘদিন যাবত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ বিভিন্ন বাসা বাড়িতে ডাকাতি করে আসছিল। বৃহস্পতিবার ভোরে ডাকাতির প্রন্তুতির সময় এ ডাকাত চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ