Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কক্সবাজারের উখিয়ায় অবৈধ ইটভর্তি ডাম্পারের চাপায় প্রাণ গেল একশিশুর

উখিয়া উপজেলা(কক্সবাজার) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২২, ৪:২৯ পিএম

কক্সবাজারের উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নে ইটভর্তি অবৈধ ডাম্পার চাপায় এক শিশু নিহত হয়েছে। নিহত শিশু রত্নাপালংয়ের মোস্তফা কামালের মেয়ে মোস্তফা বেগম(৬) বলে জানা যায়।

বুধবার (২১-ডিসেম্বর) সন্ধ্যার দিকে রত্নাপালং ক্লাবঘর এলাকায় ঘটনাটি ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা। এদিকে, দূর্ঘটনার পরপরই খবর পেয়ে উখিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানায়,ডাম্পারটি ইটভর্তি অবস্থায় ভালুকিয়া স্টেশনে থেকে কোর্টবাজার স্টেশনের দিকে আসছিল। দ্রুত গতির কারণে রাস্তা পারাপারের এক পর্যায়ে ধাক্কা লাগে শিশু মোস্তফা বেগমের সাথে। ঘটনাস্থলেই সে মৃত্যুবরণ করে।

এদিকে,রাত সাড়ে ৯টার দিকে জব্দকৃত ডাম্পারটি রত্নাপালং ইউনিয়ন পরিষদে রাখা হয়। পরে পুলিশের হেফাজতে নিয়ে যাওয়া হয়। ঘাতক চালকের খোঁজ এখনো পাওয়া যায়নি বলে স্থানীয়রা জানিয়েছেন।

তবে, ডাম্পার ছাড়িয়ে নেওয়ার জন্য ও ঘটনা ধামাচাপা দিতে কয়েকজনকে তৎপর হতে দেখা যায়। তবে শেষ পর্যন্ত থানা প্রশাসনের হস্তক্ষেপে তা সম্ভব হয়ে উঠেনি।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাটির কথা নিশ্চিত করেন এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ