Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত -২

বিরামপুর(দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২২, ৮:৪৭ এএম

গতকাল বৃহস্পতিবার রাতে, দিনাজপুর -গোবিন্দগঞ্জ মহাসড়কে বিরামপুর -ফুলবাড়ির জয়নগর পল্লী বিদ্যুৎ সংলগ্ন জয়নগর পেট্রোল পাম্পের সামনে মোটর সাইকেল ৩ আরোহী বিরামপুর থেকে ফুলবাড়িতে যাবার পথে জমি চাষ করা ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের মল্লিকপুর গ্রামের মনসুর আলীর পুত্র মাহবুবুর রহমান( ৩০) ঘটনাস্থলেই মারা যায়।

এ সময় মোটরসাইকেলের ওপর দুই যাত্রী গুরুতর আহত সাগর ও রাসেলকে আশঙ্ক জনক অবস্থায় পথচারীরা তাদের উদ্ধার করে প্রথমে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর তাদের অবস্থা আশঙ্কা জনক হলে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে দৈনিক ইনকিলাবকে নিশ্চিত করেন আহতের পরিবার।

ফুলবাড়ী থানার ওসি আশরাফুল ইসলাম একজন নিহতের ঘটনাটি নিশ্চিত করেন। পুলিশ লাশ উদ্ধার করে থানার নিয়ে যায়।
বিরামপুর-ফুলবাড়ি উপজেলার মধ্যে অবস্থিত জয়নগর পেট্রোল পাম্পের সামনে, দিনাজপুর- গোবিন্দগঞ্জ মহাসড়কের প্রায় সময় দুর্ঘটনায় লেগেই রয়েছে। গত এক বছরে ৭/৮ দুর্ঘটনা উক্ত স্থানে ঘটে বলেও প্রত্যক্ষদর্শীরা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ