Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরগুনায় সড়ক দুর্ঘটনায় আহত জেলা যুবলীগের প্রচার সম্পাদক তুহিনের মৃত্যু

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ১১:৩২ এএম

বরগুনায় সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত জেলা আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক আনিসুজ্জামান তুহিন ৮ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় মারা যান।

গত ১৪ ডিসেম্বর বিকেল সাড়ে চারটায় বরগুনা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীর কার্যালয় থেকে বের হওয়ার সময় উত্তর দিক থেকে প্রচণ্ড গতিতে মোটর বাইকে আসা জেলা যুবলীগের সহ-সভাপতি শাহাবুদ্দিন সাবুর বড় ছেলে সৌহার্দর মোটরবাইকটি তুহিনের মোটরবাইকের সাথে সংঘর্ষে দুজনই ছিটকে পড়ে উভয়েই মারাত্মকভাবে আহত হন। চারিদিক থেকে ছুটে আসা লোকজন ধরাধরি করে নিকটস্থ বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর ডাক্তার উভয়কেই উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার করেন। হাত-পা ভাঙাসহ মাথায় মারাত্মক আঘাত নিয়ে আনিসুজ্জামান তুহিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় তুহিনের মৃত্যু হলে পরিবার ও স্বজনসহ এলাকায় নেমে আসে শোকের ছায়া ।
যুবলীগ নেতা আনিসুজ্জামান তুহিন বরগুনা পৌরসভার নয়াকাটা গ্রামের মৃত সুলতান আহমেদের পুত্র। হাসনাইন নামের দুই বছরের এক পুত্রসন্তান, স্ত্রী, মাসহ বহু গুণাগ্রাহী রেখে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ