Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চার জেলায় নিহত ৪

সড়ক দুর্ঘটনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজবাড়ি, চুয়াডাঙ্গা, নওগাঁ, দিনাজপুরের বিরলে পৃথক চারটি দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হন আরো বেশ কয়েকজন। মঙ্গলবার সন্ধ্যা ও গতকাল বুধবার দিনের বিভিন্ন সময়ে দুর্ঘটনাগুলো ঘটে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে’র প্রতিবেদনে-

রাজবাড়ি জেলা সংবাদদাতা জানান, রাজবাড়ির বালিয়াকান্দিতে ড্রাম ট্রাক চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হন। নিহত ব্যক্তি মাজেদ মোল্যা। তিনি উপজেলার নারুয়া ইউনিয়নের শোলাবাড়িয়া গ্রামের আদেল উদ্দিন মোল্যার ছেলে। গতকাল বুধবার দুপুরে বালিয়াকান্দি উপজেলার নারুয়া বাজার মোড়ে এ দুঘর্টনাটি ঘটে।

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা জানান, চুয়াডাঙ্গার দামুড়হুদায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় রিয়াদ হোসেন নামে এক কিশোর নিহত হয়েছে। নিহত রিয়াদ কার্পাসডাঙ্গার আরামডাঙ্গা গ্রামের ইউনুস বিশ্বাসের ছেলে এবং গুরুতর আহত শামীম কোমরপুর গ্রামের মিথুন আলীর ছেলে। গতকাল বুধবার সকালে কার্পাসডাঙ্গার নতুনপাড়া মোড়ে এ ঘটনাটি ঘটে।

নওগাঁ জেলা সংবাদদাতা জানান, নওগাঁর পত্নীতলা উপজেলায় বিআরটিসি বাস-মোটরসাইকেল সংঘর্ষে রাব্বি নামে এক মোটসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলার বিজিবি ক্যাম্প এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রাব্বি উপজেলার পাটিচরা ইউনিয়নের গাহন কবিরাজ পাড়া গ্রামের খাইরুল ইসলামের ছেলে।

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, দিনাজপুরের বিরলে অজ্ঞাত বাসের চাপায় দ্বীনি আরজুম নামে এক এনজিও কর্মী নিহত হয়েছে। নিহত দ্বীনি আরজুম পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার লক্ষীনারায়নীপুর গ্রামের মঞ্জুরুম ইসলামের মেয়ে। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার শংকরপুর গ্রামে আরডিআরএস অফিসের সামনে বিরল-ধুকুরঝাড়ী সড়কে ঘটনাটি ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত ৪

২২ ডিসেম্বর, ২০২২
৩০ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ