Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় জঙ্গল থেকে নারীর অর্ধনগ্ন মরদেহ উদ্ধার

সাভার প্রতিনিধি | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ৩:৪৬ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় একটি পরিত্যক্ত নির্মাণাধীন বাড়ির পাশে জঙ্গল থেকে এক নারীর অর্ধনগ্ন মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহত পারভীন আক্তার (৩০) লক্ষীপুর জেলা সদর থানার ঘনে শ্যামপুর হাদীবাড়ী গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে। বর্তমান আশুলিয়ার নবীনগর এলাকায় বসবাস করতো সে।

মঙ্গলবার রাতে আশুলিয়ার গণ বিশ্ববিদ্যালয়ের পেছনে ফুলেরটেক এলাকায় আশিক হোসেন নামে এক ব্যক্তির মালিকানাধীন পরিত্যক্ত বাড়ির জঙ্গল থেকে মরদেহ উদ্ধার করা হয়।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো: আব্দুস সবুর খান বলেন, গণ বিশ্ববিদ্যালয়ের পেছন থেকে দূগন্ধ আসতে থাকলে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে দেখতে পায় প্রায় অর্ধনগ্ন অবস্থায় পড়ে ছিল মরদেহ। নিহতের মুখ ওড়না দিয়ে বাঁধা এবং শরীরের নিচের অংশ চাঁদর দিয়ে ঢাকা। মুখে ও পায়ে আঘাতের চিহ্ন আছে। প্রথমে অজ্ঞাত হিসেবে উদ্ধার করা হলেও পরে পরিচয় সনাক্ত হলে পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। তারা গ্রাম থেকে আসলে থানায় মামলা দায়ের করা হবে।

ঢাকা জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) উপ-পরিদর্শক ইমরান আহামেদ বলেন, নিহত নারীর পরিচয় সনাক্ত করা হয়েছে। ধারনা করা হচ্ছে, অন্য কোথাও এই নারীকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ এখানে ফেলে গেছে। যেহেতু বিবস্ত্র অবস্থায় তাকে পাওয়া গেছে, তাই প্রাথমিক ধারণা, হত্যা আগে তাকে ধর্ষণ করা হতে পারে। তবে পরীক্ষা নীরিক্ষা শেষে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তদন্ত শেষে ও অপরাধীদের গ্রেপ্তারের পর হত্যাকান্ডের মুল কারন জানা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মরদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ