Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জিয়াউর রহমান দেশে বহুদলীয় গণতন্ত্র দিয়েছেন : মুসলিম লীগ

| প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : জিয়াউর রহমান দেশে বহুদলীয় গণতন্ত্র দিয়েছেন উল্লেখ করে মুসলিম লীগ নেতারা বলেছেন, তার আমলে মানুষ ভোটাধিকার ফিরে পেয়েছে। গতকাল (মঙ্গলবার) নগরীর সিরাজদ্দৌলা সড়কস্থ অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভায় তারা একথা বলেন।
চট্টগ্রাম মহানগর মুসলিম লীগের আহŸায়ক কাজী নাজমুল হাসান সেলিমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন মুসলিম লীগের প্রেসিডিয়াম সদস্য এম এ আজিজ। তিনি বলেন, জিয়াউর রহমান ক্ষমতায় এসে রাজনৈতিক নেতাদের খুঁজে নিলেন। মুসলিম লীগের শাহ আজিজ, ভাসানী ন্যাপের মশিউর রহমান যাদু মিয়া এ ধরণের নেতাদের খুঁজে নিয়ে গণতান্ত্রিক প্রক্রিয়ায় বিএনপি গঠন করেন। দেশে জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্র দিলেন। সংবাদ পত্রের স্বাধীনতা ফিরিয়ে দিলেন যাতে সাংবাদিকরা স্বাধীনভাবে তাদের কাজকর্ম চালাতে সমর্থ হন।
বক্তব্য রাখেন প্রবীণ মুসলিম লীগ নেতা অধ্যক্ষ নুরুল ইসলাম সিদ্দিকী, উত্তর জেলা মুসলিম লীগের সভাপতি ফোরকান উদ্দিন, সহ-সভাপতি আবদুল মোনাফ, দক্ষিণ জেলা মুসলিম লীগের সহ-সভাপতি আবদুল হাই মুন্সি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিয়াউর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ