Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘জিয়াউর রহমান অমরত্ব লাভ করেছেন’

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

গাজীপুর মহানগর বিএনপি সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, প্রেসিডেণ্ট জিয়াউর রহমান সংবিধানে বিসমিল্লাহ সংযোজন করে অমরত্ব লাভ করেছেন। যেখানে বিসমিল্লাহ নেই সেখানে বরকত নেই। জিয়াউর রহমানের প্রতিষ্ঠিত দল বিএনপিতে বরকত আছে। তাই যতই ষড়যন্ত্র হোক না কেন এই বিএনপিকে কেউ ধ্বংস করতে পারবে না। জেল-জুলুম, হত্যা-গুমের পরও বিএনপির নেতাকর্মীরা দল ত্যাগ করেনি, বরং তারা আরো উজ্জীবিত হয়েছে।

বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী এবং তার কনিষ্ঠ ছেলে আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল বুধবার গাজীপুর মহানগরের টঙ্গী পশ্চিম থানা বিএনপির উদ্যোগে স্থানীয় তিলারগাতি হাজী এম এ গণি উচ্চ বিদ্যালয় মাঠে দুস্থদের মাঝে খাদ্য ও শীতবস্ত্র বিতরণ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা. মাজহারুল আলম ও গাজীপুর মহানগর বিএনপিসাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি আহাম্মদ আলী রুশদি, প্রফেসর নজরুল ইসলাম, মহানগর যুবদলের সভাপতি প্রভাষক বশির উদ্দিন, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির রাজু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিয়াউর রহমান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ