Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার দোস্তপাড়ায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধুকে বাসের ধাক্কা, ঘটনাস্থলেই এক বন্ধুর মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২২, ৩:২৫ পিএম

কুষ্টিয়ায় একের পর এক সড়ক দুর্ঘটনায় ঝরে যাচ্ছে জীবন। তবুও সড়কে ফিরতে না শৃঙ্খলা। এবার বাস চাপায় জীবন গেল মোটরসাইকেল আরোহী এক যুবকের। আহত হয়ে হাসপাতালে মোটরসাইকেলের চালক। দুপুরে কুষ্টিয়ার বটতৈল পোড়াদহ সড়কের দোস্তপাড়া জোয়াদ্দার রাইচ মিলের সামনে এ ঘটনা ঘটে। নিহত হয়েছে যুবক রাকিবুল(২২)। সে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুরহাট কদমতলার ঝনু'র ছেলে। এ ঘটনায় আহত হয়েছে একই গ্রামের সিরাজের ছেলে হৃদয় (২১)।

স্থানীয়রা জানান, শুক্রবার (১৬ ডিসেম্বর) দুপুর বারোটার দিকে দোস্তপাড়া জোয়াদ্দার রাইচ মিলের সামনে আরটিআর মোটরসাইকেল যোগে দুই বন্ধু হৃদয় ও রাকিবুল পোড়াদহের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসকে ওভারটেকে করার সময় বাসের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী দুজন রাস্তার উপর ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে মোটর সাইকেল আরহী রাকিবুলের মৃত্যু হয়। মোটরসাইকেল চালক হৃদয় কে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে নিয়ে যাওয়া হয় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে।
পরে লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ওসি দেলোয়ার হোসেন খাঁন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ