Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাগুরায় সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ৩ জন আহত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ১:০৮ পিএম

ঢাকা-খুলনা মহাসড়কের উপর দাড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে চলন্ত বাসের ধাক্কায় বাসযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। বৃহস্পতিবার ১৫ ডিসেম্বর সকালে মাগুরার শালিখা উপজেলার সীমাখালী বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মোহম্মদ আলী (৫০)। তিনি নরসিংদী জেলার সেনের বাড়ি গ্রামের সাহাজ উদ্দিনের ছেলে। আহত ব্যক্তিরা হলেন- লিয়াদ হোসেন (৩৪)। মো. আমির হোসেন (২৭) ও শান্ত মোল্লা (২৫)।

মাগুরা শালিখা থানার ওসি মো. বিসারুল ইসলাম জানান, মামুন পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে যশোর যাচ্ছিল। পথিমধ্যে সকাল ৬টা দিকে মাগুরার শালিখা উপজেলার সীমাখালী বাজারে ঢাকা খুলনা মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছনে আঘাত করলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনা স্থলেই মোহাম্মদ আলীর মৃত্যু হয়। আহত হয় আরও তিন বাসযাত্রী। আহত তিনজনকে উদ্ধার পুলিশ মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেছে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. অমর প্রসাদ বিশ্বাস জানান, সকালে সীমাখালী বাজারে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ আলী নামে এক বাসযাত্রী নিহত হয়েছে। আহত হয়েছেন আরও তিনজন। তাদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ