Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আজ আর্জেন্টিনার সমর্থক ব্রাজিলও!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ১২:০১ এএম

আর্জেন্টিনা ও ব্রাজিল, মাঠের লড়াইয়ে তারা চিরপ্রতিদ্বন্দ্বী। কিন্তু মাঠের বাইরে সবাই ঐক্যবদ্ধ, একটাই পরিচয়-তারা লাতিন আমেরিকান। তাইতো আসছে সেমি-ফাইনালের আগে মেসিদের প্রতি পূর্ণ সমর্থন জানাল ব্রাজিল ফুটবল।
চলতি বিশ্বকাপের সেমি-ফাইনালে এই দুই দলের মুখোমুখি লড়াই দেখার আশায় ছিল ফুটবল বিশ্ব। ব্রাজিল আগেভাগে বিদায় নেওয়ায় সেটা আর হচ্ছে না। তাদের ছিটকে দেওয়া ক্রোয়েশিয়ার মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা। আজ রাতে লুসাইল স্টেডিয়ামে মাঠে গড়াবে কাতার বিশ্বকাপের প্রথম সেমি-ফাইনাল। বাংলাদেশ সময় রাত একটায় শুরু হবে ম্যাচটি। আগের দিন স্পোর্টস সেন্টাল ব্রাজিলে দেশটির ফুটবল সংস্থার ভাইস প্রেসিডেন্ট ফের্নান্দো সার্নে আর্জেন্টিনার প্রতি সমর্থন জানান, ‘আমাদের একতা বজায় রাখতে হবে। এখন সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে, আমরা সবাই আর্জেন্টাইন। আমি আশা করি, তারা বিশ্ব সেরার ট্রফি দক্ষিণ আমেরিকায় নিয়ে আসবে।’
বিশ্বকাপ শুরুর পর আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনিও একইরকম কথা বলেছিলেন, যদি তারা বিদায় নেন তাহলে ব্রাজিলকে সমর্থন দেবেন।



 

Show all comments
  • শ্যামল চন্দ্র ঘোষ ১৩ ডিসেম্বর, ২০২২, ২:২২ পিএম says : 0
    সঠিক কথা বলেছেন। আমি আর্জেনটােইন কোচ এর সাথে একমত পোষন করছি।সু-স্বাগতম আর্জেন্টিনা। আশা রাখি এ বারের বিশ্বকাপ আর্জেন্টাইন ফুটবল যাদুকর লিওনেল মেসির হাতেই বিশ্বকাপ ট্রফি উঠবে।
    Total Reply(0) Reply
  • মোঃ আনোয়ার আলী ১৩ ডিসেম্বর, ২০২২, ৬:৪১ এএম says : 0
    সকল ইসলামের দুশমন এক পাল্লায়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাতারবিশ্বকাপ২০২২

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ