Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রথমার্ধ শেষ /মেসি ম্যাজিকে এগিয়ে আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ১:৫৮ এএম
আজ কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে মাঠে নামার আগেই চিরপ্রতিদ্বন্দ্বীদের বিশ্বকাপ থেকে বিদায়ের খবর পেয়ে গিয়েছিল আর্জেন্টিনা দল।টাইব্রেকারে হেরে ব্রাজিলের বিদায় দেখেই কিনা একটু বেশি সতর্ক হয়ে গিয়েছিলেন মেসি-আলভারেজরা। যেভাবে হোক দেশ টাইব্রেকার নামক ভাগ্যের হাতে ছেড়ে দেয়া যাবে না।প্রথামার্ধ ১-০ ব্যবধানে লিড নিয়ে সেই কাজটা ভালোভাবেই এগিয়ে রাখল স্কেলোনির দল।
 
আর্জেন্টিনা যে স্বস্তি নিয়ে বিরতিতে পেরেছে তার পুরো কৃতিত্ব দলের সবচেয়ে বড় তারকা ফরোয়ার্ড লিওনেল মেসির।৩৫ তম মিনিটে তার দুর্দান্ত এক বানিয়ে দেওয়া বলে ফুলব্যাক  মলিনার গোল করলে লিড পায় আলবিসেলেস্তেরা।
 
মাঝমাঠ থেকে মেসির দুই ডিফেন্ডারকে কাটিয়ে জায়গা বানিয়ে পায়ের দারুণ কারুকাজে ডি বক্সে থাকা মলিনাকে পাস দেন।নিখুঁত ফিনিশে বাকি কাজটা সারেন এই তরুণ ফুলব্যাক। বাকি সময়টাতে আক্রমণ-পাল্টা আক্রমণ হলেও আর কোন গোল হয়নি।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাতারবিশ্বকাপ২০২২

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ