Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিকেল ৩টায় গুলশানে বিএনপির সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ১২:৪৭ পিএম

আজ শুক্রবার বিকেল ৩টায় গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলন করবে বিএনপি। স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন। এসময় স্থায়ী কমিটির অন্যান্য সদস্যরাও উপস্থিত থাকবেন। বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এই তথ্য জানিয়েছেন।



 

Show all comments
  • Md. Hafizur Rahaman ৯ ডিসেম্বর, ২০২২, ২:৩৪ পিএম says : 0
    এক দলীয় ফ্যাসিষ্ট শাসনের বিরুদ্ধে শুধু সাংবাদিক সম্মেলন সমাধান নয়। গোটা জাতি আজ জগদ্দল পাথরের নিচে চাঁপা পড়ে আছে। ১৪ বছর যাবৎ পুলিশের বুটের তলায় গণতন্ত্র পিষ্ট হচ্ছে।। ভোটাধিকার নেই, রিজার্ভ সংকট, ব্যাংক লুট, শেয়ার বাজার লোপাট, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, এক দলীয় চাকুরীর বাজার, হাট বাজার, ব্যংক বীমা কোম্পানী দখল। যখন তখন গুলি করে মানুষ খুন, গুম। ছাত্রলীগের যুবলীগের সকল সন্ত্রাসী কার্যক্রমের বৈধতা প্রদান, দেশের অর্থ বিদেশে পাচার এভাবে একটি দেশ চলতে পারে না। এই দুঃশাসনের বিরুদ্ধে সংগ্রাম মানে ২০ কোটি মানুষের অধিকার আদায়ের সংগ্রাম হিসেবে বিবেচনা করা উচিৎ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ