Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

দ্বৈত ভূমিকায় দেবিনা ব্যানার্জি

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

‘সন্তোষী মা’ সিরিয়ালে পৌলমির ভূমিকায় অভিনয় করেন দেবিনা ব্যানার্জি। অ্যান্ডটিভির এই শোটিতে তাকে আগামীতে দ্বৈত ভূমিকায় দেখা যাবে।  অভিনেত্রীটি এ জন্য উচ্ছ্বাস প্রকাশ করেছেন।
দেবলোকে ঈর্ষার দেবী পৌলমির ভূমিকায়, দেবিনা সন্তোষীর (অভিনয়ে রতন সিং রাজপুত) জীবনে বিপর্যয় সৃষ্টি করে চলেছে। এবার ধরতীলোকে তৃষ্ণার ভূমিকায় তাকে বাড়তি ঝামেলা বাঁধাতে দেখা যাবে।
“দ্বৈত ভূমিকায় অভিনয়ের সুযোগ পেয়ে আমি রোমাঞ্চিত। দ্বৈত ভূমিকায় অভিনয় আমার জন্য এই প্রথম। একই সিরিয়ালে এমন ভিন্ন ভিন্নরূপে অভিনয়ের সুযোগ খুব কম অভিনয়শিল্পীই পেয়ে থাকে। আমার বহুমুখী অভিনয়ের ক্ষমতা উপস্থাপন করতে পারছি বলে আমি আনন্দিত,” দেবিনা বলেন।
“পৌলমির ভূমিকায় দর্শকরা আমাকে মুকুট আর গহনায় ঐতিহ্যবাহীরূপে দেখেছে এবার তৃষ্ণার ভূমিকায় আমাকে তারা আধুনিকাররূপে দেখতে পাবে। তৃষ্ণার ভূমিকায় আমার আত্মপ্রকাশ সিরিয়ালে নতুন নাটকীয়তার সূচনা করবে। আশা করি দর্শকদের এই ধারা ভালো লাগবে,” তিনি আরো বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনয়ে

২৭ সেপ্টেম্বর, ২০২০
২৬ ফেব্রুয়ারি, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ