Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

চোটের পর সারা রাত অনেক কেঁদেছিলেন নেইমার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২২, ১১:০৩ এএম

বিশ্বকাপে সার্বিয়ার বিপক্ষে ম্যাচে চোট নিয়ে মাঠ ছাড়তে হয় নেইমারকে। তার চোখে তখন চিকচিক করছিল জয়। বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় রাতভর চলতে থাকে ব্রাজিলিয়ান তারকার কান্না। 

 

সেই শঙ্কা কাটিয়ে দারুণভাবে ঘুরে দাঁড়ান নেইমার। গত রাতে দ্বিতীয় রাউন্ডেই দক্ষিণ কোরিয়ার বিপক্ষে তিনি মাঠে নেমে যান একদম শুরু থেকেই। পেনাল্টি থেকে গোলও করেন। দলের জয়ে অবদান রেখে ম্যাচের সেরা তিনিই।

স্বস্তির রাতে ম্যাচের পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নেইমার বলেন , অবশ্যই অনেক ভয়ে ছিলাম (বিশ্বকাপ থেকে ছিটকে পড়ার)…। খুব ভালো খেলছিলাম আমি, ভালো একটি মৌসুম চলছে। এর মধ্যে এরকম অ্যাঙ্কেলের চোট মেনে নেওয়া খুব কঠিন। ওই রাত আমি কেঁদে কেঁদেই কাটিয়েছি, আমার পরিবার জানে।” 

 

“তবে (ঘুরে দাঁড়ানোর) পরিকল্পনা হয় এবং সবকিছু কাজে লেগে যায়। এই লড়াইটা দারুণ ছিল। সেই রাত থেকে পরদিন সকাল ১১টা পর্যন্ত টানা ফিজিওর সঙ্গে কাজ করি আমি। অন্যান্য দিনগুলিতে ভোর ৫টা, ৬টা পর্যন্ত কাজ চলতে থাকে প্রতিদিনই। সব কষ্ট পুষিয়ে যাবে, যদি আমরা শিরোপা জিততে পারি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাতারবিশ্বকাপ২০২২

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ