Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শুটিং শেষ, ঈদেই ‘কিসি কা ভাই কিসি কি জান’ নিয়ে আসছেন সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২২, ১১:৫৮ এএম

বলিউড সুপারস্টার সালমান খানের বহু প্রতীক্ষিত সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’ এর শুটিং শেষ। আগামী বছর ঈদে সালমান খান হাজির হচ্ছেন ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাটি নিয়ে। টুইটারে এই ছবির শুটিং শেষের কথা জানিয়েছেন সালমান নিজেই। সাথে শেয়ার করেছেন নতুন একটি ছবি।

একটি ছবি শেয়ার করে ভাইজান লিখেছেন, ‘শুটিংয়ের কাজ শেষ... আগামী বছর ঈদে দেখা হচ্ছে।’ ছবিতে কালো জ্যাকেট আর লম্বা চুলে দেখা গেল সালমান খানকে। গত কয়েক দিন ধরেই মুম্বাইয়ে এই ছবির শেষ অংশের শুটিং সারছিলেন বলিউডের ভাইজান। কয়েক দিন আগে সেট থেকে লুঙ্গিতে সালমানের ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়।

দীর্ঘদিন ধরেই আলোচনায় আছে বলিউড ভাইজান সালমান খানের আসন্ন সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। ঘোষণার পর থেকেই ভক্ত-অনুরাগীদের সিনেমাটি নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই। তবে বেশ কিছুদিন ধরেই এর কোনো আপডেট পাওয়া যাচ্ছিল না। এবার সেই সেই আপডেট নিজেই জানালেন সালমান খান।

‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাতে শুধু অভিনেতা নন, প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন সালমান। ফরহাদ সামজি পরিচালিত এই সিনেমায় সালমান ছাড়াও অভিনয় করেছেন পূজা হেগড়ে, শেহনাজ গিল, রাঘব জুয়েল, জাগাপতি বাবু, ভেঙ্কটেশ দগ্গুবাতি প্রমুখ। সালমান খানের ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর হাত ধরেই বলিউডে পা রাখছেন ‘পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ’ শেহনাজ গিল।

করোনাকালে বক্স অফিসে সালমানের সিনেমা ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’ মুক্তি পেয়েছিল। চলতি বছরে সালমানের কোনো ছবিই মুক্তি পায়নি। তবে চিরঞ্জীবী অভিনীত তেলেগু ভাষার ‘গডফাদার’ ছবিতে অতিথি চরিত্রে দেখা দিয়েছিলেন তিনি। রিতেশ দেশমুখ পরিচালিত মারাঠি ছবি ‘বেদ’- এও অতিথি চরিত্রে দেখা দেবেন তিনি।

এছাড়াও আগামী বছরের জানুয়ারিতে শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতেও অতিথি চরিত্রে দেখা মিলতে পারে সালমানের। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির পাশাপাশি ২০২৩ সালে ‌‘টাইগার থ্রি’ও মুক্তি পেতে পারে। এ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন ক্যাটরিনা কাইফ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ